banglanews24.com lifestyle logo
 
 

জমকালো ব্রাইডাল শো

লাইফস্টাইল বিষয়ক ম্যাগাজিন ‘ফিনান্সিয়াল মিরর’এর উদ্যোগে ৪ দিনব্যাপী ব্রাইডাল ফেস্টিভ্যাল অ্যান্ড লাইফস্টাইল এক্সিবিশনের সমাপ্তি হলো ৭ অক্টোবর মিররের এই আয়োজনে সমাপনী অনুষ্ঠানের একটা বড় অংশ জুড়ে ছিল দেশের নামীদামি মডেলদের ফ্যাশন শো।

গানের সঙ্গে তাল মিলিয়ে মডেলরা নজর কাড়া সব বিয়ের পোশাক পরে একে একে মঞ্চে এলে দর্শকরা মুগ্ধ হন।

গত ৪ দিনের উৎসবে সেরোয়ানি থেকে বাহারি জুতো, সবকিছুই একসঙ্গে। বাদ পড়েনি বিয়ের কোন সরঞ্জামাদি। দামি গহনা থেকে শুরু করে বিয়ের পরে ঘর সাজাতে যা যা লাগবে সবই জমা হয়েছে এক জায়গায়। বিয়ের পরপরই প্রিয় মানুষের সঙ্গে পছন্দের জায়গায় ঘুরতে যাওয়ার দারুণ প্যাকেজ সুবিধাও ছিল।

গ্যালাক্সি হলিডে, এনালা মুড, জাহিদ মেকওভার, সৃষ্টি বুটিক, ভিএলসিসি, গুলশান শাড়ি, লেজারট্রিট, জারা কালেকশান, জিনাত বুটিক, ওয়েডিং ডায়েরি, সাফায়ার, হারমনি স্পা, গিতাঞ্জলী জুয়েলার্স, ইউ অ্যান্ড মি, একুরিয়াস বুটিক, লিও ডায়মন্ড, আস্তালিফট, ফুজি ফিল্ম, কনসেপট ফার্নিচার, আনোয়ার ল্যান্ড মার্ক, ফারজানা শাকিল, গ্লোরিয়াস ফার্নিচার, এলিক্সির সান, মোমেন্টস ওয়েডিং ইভেন্টস্, ফারাহ কালেকশান ও মিরর মিডিয়া অ্যান্ড প্রোডাকশনসহ ফেস্টিভ্যালে ২৬ টি প্রতিষ্ঠানে মোট ৪৬টি স্টল স্থান পায়। স্টলে বিয়ে সংক্রান্ত প্রয়োজনীয় যাবতীয় সামগ্রীর পাশাপাশি জীবন সাজানোর বিভিন্ন উপাদানের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এদিন সমাপনী উৎসবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বিয়ের পোশাকগুলোর প্রশংসা করেন। এ ধরনের আয়োজন আমাদের দেশের ফ্যাশন জগৎকে আরও সমৃদ্ধ করবে বলেও আশা প্রকাশ করেন তিনি। 

ছবি: নূর

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com