banglanews24.com lifestyle logo
 
 

শারদ সাজে রঙ এর দিদি ২০১২

লাইফস্টাইল ডেস্ক

শারোদীয় দুর্গাৎসব উপলক্ষে দ্বিতীয়বারের মত ফ্যাশন হাউজ রঙ এর সার্বিক ব্যবস্থাপনায় উৎসবমুখর সময়ে, শারদ সাজে রঙ এর দিদি-২০১২ আয়োজন করেছে কলাবাগান ক্রীড়াচক্র মাঠের পূজা উৎসব প্রাঙ্গনে।

বিশেষ ব্যবস্থাপনায় রয়েছে ধানমন্ডি সার্বজনীন পূজা উদযাপন কমিটি। এছাড়াও সহযোগিতায় পাশে আছে বিউটি পার্টনার বানথাই বারবার এন্ড বিউটি স্যালুন , ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ, সাফাওয়েত খান সাফু ও তাহের মানিক  এবং এই আয়োজনটির মিডিয়া পার্টনার হিসাবে দ্বায়িত্ব পালন করেছে বহুল জনপ্রিয় টিভি চ্যানেল বাংলাভিশন, জনপ্রিয় এফ এম রেডিও স্টেশন এবিসি রেডিও এবং সবচেয়ে পাঠক প্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজ।

দুর্গা পূজার ষষ্ঠী, সপ্তমী, অষ্টমীর, নবমী, দশমীর দিনগুলোতে কেমন সাজের দরকার! তারই কিছু শারদীয় সাজের ছবি নিয়ে এই আয়োজন। আপনার ও আপনার প্রিয়জনের শারদ সাজের ছবি আমাদের কাছে পৌঁছানোর পর নিরপেক্ষভাবে রঙ কর্তৃক বাছাইকৃত শ্রেষ্ঠ ১০ জন থেকে নির্বাচন করা হবে ‘শারদ সাজে রঙ এর দিদি-২০১২’ । ধানমন্ডি সার্বজনীন পূজা উদযাপন কমিটির আয়োজনে শুভ নবমীর দিন ২৩  অক্টোবর, সন্ধ্যা ৭ টায়, কলাবাগান ক্রীড়াচক্র মাঠ প্রঙ্গনে ‘রঙ’-এর পক্ষ থেকে তাদেরকে পুরস্কার ও সার্টিফিকেট দেওয়া হবে।

এছাড়া ‘রঙ’-এর বিশেষ শারদীয়  গিফট তো রয়েছেই। শুধু কি তাই? এর বাইরেও আছে আরও একটি চমক! স্বনামধন্য ফটোগ্রাফার সাফাওয়েত খান সাফু ও তাহের মানিকের কাছে একটি ফ্রি ফটোসেশন। এছাড়াও বানথাই বারবার এন্ড বিউটি স্যালুনে পুরো এক বছর ফ্রি সার্ভিসের ব্যবস্থা।

ভাবছেন কেমন করে এই আয়োজনে অংশ নিতে হবে? সহজ। পূজা শুরু হওয়ার আগে ১৮ ই অক্টোবরের মধ্যে আপনি ও আপনার প্রিয়জনের পোট্রেট, মিডলং ও ফুল ফিগার ৩টি ভিন্ন ভঙ্গিতে ৫ আর সাইজের ৩টি ছবির পেছনে পুরো নাম ও ফোন নম্বর লিখে আপনার সুবিধানুযায়ী রঙের যে কোন শোরুমে ছবি জমা দিতে পারবেন। মেইলও করতে পারেন rangmedia@yahoo.com. অথবা https://www.facebook.com/rangfanclub ফেইসবুক পেজ এ মেসেজ করেও পাঠানো যাবে। কিংবা প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৩০০৬৮০৬৬, ০১৮১৯২৫৭৭৬৮।

বিশেষভাবে উল্লেক্ষ্য যে ছবিটির সাজ ও পোশাক অবশ্যই পূজার সাজ হতে হবে, অন্যথায় এই ছবি বাতিল বলে গণ্য হবে। 

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com