banglanews24.com lifestyle logo
 
 

সর্বাধুনিক বিউটি সেলুন মেনজ্ বাংলাদেশ

লাইফস্টাইল ডেস্ক

দিন দিন দেশে এবং দেশের বাইরে মানুষের মধ্যে রূপ-সচেতনতা বেড়েই চলেছে। পরিবর্তন হচ্ছে ফ্যাশন, স্টাইল ও জীবন-ধারার। আর পরিবর্তনের কাতারে যে শুধু মেয়েরাই এগিয়ে রয়েছে তা নয়। মেয়েদের সঙ্গে সঙ্গে ছেলেরাও তাদের রুচি, চাহিদা এবং নিজস্ব স্টাইলের পরিবর্তন করছে। কিন্তু সেই চাওয়াকে পাওয়ায় রূপান্তর করার জন্য দেশে বলতে গেলে সেরকম কোন সেবাদানকারী প্রতিষ্ঠান তথা বিউটি সেলুন নেই। তবে সেই চাহিদাকে মাথায় রেখে তরুণ প্রজন্ম, সববয়সী ছেলে ও শিশুদের যতেœর লক্ষে যাত্রা শুরু করছে মেনজ বাংলাদেশএক্সক্লুসিভ সেলুন।

মেনজ বাংলাদেশ সর্ম্পকে বিভিন্ন তথ্য জানাতে ৩ অক্টোবর২০১২ বুধবার দুপুরে নগরীর একটি রেস্তোয়ার আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। এ সময় বক্তব্য রাখেন মেনজ্ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক পারভীন সুলতানা, পরিচালক এটিএম আবদুল্লাহ, নির্বাহী পরিচালক ও হেড অব অপারেশন মো: দেলোয়ার হোসেন লিটন এবং ব্রান্ড অ্যাম্বাসেডর মডেল ও অভিনেতা ইমন। এসময় আরো উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন গণমাধ্যমকর্মী।

সাংবাদিকদের উদ্দেশ্যে পারভীন সুলতানা বাংলানিউজকে বলেন, ‘প্রায় ২২০০ স্কয়ারফিট জায়গা নিয়ে গুলশানÑ২ হাওলাদার কমপ্লেক্সের ৩য় তলায় দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক সেলুন মেনজ্ বাংলাদেশ। যা এমাসের মাঝামাঝিতে উদ্বোধন করা হবে বলে আশা করা হচ্ছে। তিনি জানান, মেনজ বাংলাদেশের বেশিরভাগ যন্ত্রপাতি দেশের বাইরে থেকে আনা হয়েছে। আর এসব যন্ত্রপাতি যারা চালাবেন অর্থাৎ সেবা দেবেন, তারা দেশের বাইরে থেকে বিশেষ প্রশিক্ষন প্রাপ্ত এবং অভিজ্ঞ। মেনজ বাংলাদেশের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন দীর্ঘ ৯ বছরের অভিজ্ঞতা সম্পন্ন জনাব মো: দেলোয়ার হোসেন লিটন।

মেনজ বাংলাদেশের সেবা:

অত্যাধুনিক এবং উন্নত প্রযুক্তির মিশেলে এখানে পাওয়া যাবে ফেসিয়াল, মেনিকিউর, পেডিকিউর, বডি স্ক্র্যাব, হেয়ার কালার, রিবন্ডং, হেয়ার স্ট্রেইট, পার্টি মেকআপ, গ্রুম মেকআপ।

 

 

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com