banglanews24.com lifestyle logo
 
 

ত্রয়ী মেলা

লাইফস্টাইল ডেস্ক

দেশের পোশাক ফ্যাশনেবল করে উপস্থাপনের মাধ্যমে আমাদের দেশীয় পোশাকের জনপ্রিয়তা বাড়াতে কাজ করে যাচ্ছে ফ্যাশন হাউজ নগরদোলা।

উৎসব, ঋতু, আবহাওয়া, ক্রেতার পছন্দ, প্রয়োজন এবং চাহিদার বিষয়গুলো বিবেচনা করে ভিন্ন ভিন্ন আঙ্গিকে আমাদের জন্য নগরদোলা তৈরি করছে সাধ্যের মধ্যে যুগোপযোগী পোশাক। 

কিশোরী ও তরুণীদের মাঝে ‘ত্রয়ী’ পোশাকের ব্যাপক জনপ্রিয়তার কথা বিবেচনা করে নগরদোলা এবার আয়োজন করতে যাচ্ছে দুই দিন ব্যাপী ‘ত্রয়ী মেলা’। আগামী ২৪ ও ২৫ অক্টোবর, ধানমন্ডির দৃক গ্যালারীতে অনুষ্ঠিত হবে এই মেলা।

মেলায় প্রায় চল্লিশটি ডিজাইনের ২০০ টি ‘ত্রয়ী’ পোশাক প্রদর্শিত হবে। ‘ত্রয়ী’ মুলত কয়েকটি রঙ এর, একসাথে এক অনন্য আয়োজন। কামিজের সাথে লেগিংস এবং ওড়নার সমন্বয়ে তৈরি হয় ‘ত্রয়ী’।

‘ত্রয়ী’কে আরো আকর্ষণীয় করার জন্য এবার সুতি কাপড় ছাড়াও ধূপিয়ান এবং এনডি সিল্ক ব্যাবহার করা হয়েছে। রঙ নির্বাচনে আনা হয়েছে বৈচিত্র। নেকলাইন এবং কামিজের প্যাটার্নে এসেছে বর্তমান ধারার সংযোজন। ‘ত্রয়ী’ পোশাকগুলোর ডিজাইন করেছেন শেখ সালাউদ্দিন সমীরণ এবং সুমনা ইসলাম।

অনন্য ডিজাইনের এই পোশাকগুলো শুধুমাত্র ‘ত্রয়ী মেলা’র জন্যই তৈরি করা হচ্ছে। মেলার বাইরে এগুলো নগরদোলার কোনো শোরুমে পাওয়া যাবে না।

মেলায় তিনটি রেঞ্জের ‘ত্রয়ী’ পোশাক থাকবে

‘ত্রয়ী রেগুলার’ - ১৫৯০ টাকা - ১৭৯০ টাকা

‘ত্রয়ী এলিগ্যান্ট’ - ১৯৯০ টাকা - ২২৯০ টাকা

‘ত্রয়ী এক্সক্লুসিভ’ - ২৩৯০ টাকা - ২৯৯০ টাকা।

মেলা দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। ‘ত্রয়ী মেলা’র মিডিয়া পার্টনার বাংরাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজ এছাড়াও মেকআপ পার্টনার হেয়ারোবিক্স ও ফটোগ্রাফিতে থাকছে তাহের মানিক ফটোগ্রাফি।

 

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com