banglanews24.com lifestyle logo
 
 

রাইমস্ অফ লাইফ ১৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে

লাইফস্টাইল ডেস্ক

রাইমস্ অফ লাইফ আলোকচিত্র ও বিয়ের বিভিন্ন আয়োজনের প্রদর্শনী ১২ সেপ্টেম্বর দৃক গ্যালারিতে শুরু হয়েছে। ব্রাইডাল মোমেন্টঅ্যারেঞ্জিয়ারযৌথভাবে এই প্রদর্শনীর আয়োজন করেছে। প্রদর্শনী আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। শুক্র ও শনিবার সকাল ১১ টা থেকে রাত ৮ টা এবং অন্যদিন বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত প্রদর্শনী চলবে।

প্রদর্শনীতে আগত দর্শনার্থীদের জন্য থাকছে- হলুদের গহনায় বিশেষ মূল্য হ্রাস, ফটোগ্রফিতে ৩০ ভাগ ও বিয়ের আয়োজন ব্যবস্থাপনায় ২০ ভাগ মূল্য হ্রাসসহ ফ্রি মেহেদী লাগানোর সুযোগ।

প্রদর্শনীর উদ্বোধন করেন বিশিষ্ট সংস্কৃতি ব্যক্তিত্ব আলী যাকের ও সারা যাকের।

বিয়ে যে কোন মানুষের জীবনের একটি সুন্দর ও আকাঙ্ক্ষিত দিন। দিনটিকে অন্য যেকোন দিনের তুলনায় সুন্দর, উপভোগ্য এবং স্মরনীয় করে রাখতে তাই মানুষের প্রচেষ্টার কোন শেষ নেই। বাংলাদেশের প্রেক্ষাপটে বিয়ের অনুষ্ঠানটি মূল অনুষ্ঠান হলেও এর আগে গায়ে হলুদ এবং পরে বৌভাত বা ওয়ালিমা এর গুরুত্বও কম নয়।

ব্রাইডাল মোমেন্ট এবং এ্যারেঞ্জিয়ার ১২ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত দৃক গ্যালারীতে রাইমস্ অফ লাইফপ্রদর্শনীর আয়োজন করেছে। এখানে থাকছে বিয়ের বাড়ি এবং বর কনের স্থিরচিত্র, ভিডিও চিত্র থেকে শুরু করে স্টেজ ডালা-কুলা এবং বিয়েবাড়ির সাজ-সজ্জার ডামি প্রদর্শনী। যা থেকে আপনি সম্পূর্ণ ব্রাইডাল সলিউশন সম্পর্কে বিস্তারিত একটি ধারনা করতে পারবেন।

গ্রাহকদের চাহিদা এবং প্রয়োজনের কথা মাথায় রেখেই ব্রাইডাল মোমেন্ট এবং এ্যারেঞ্জিয়ার তাদের বিভিন্ন সেবার সঙ্গে যোগ করেছে কমপ্লিট ব্রাইডাল সলিউশন। এ্যারেঞ্জিয়ার সম্পূর্ণ ব্রাইডাল সলিউশনের খরচাপাতি নির্ধারিত হবে আপনার চাহিদা আনুসারে। বিয়ে এবং বিয়ে বাড়ির আয়োজনের দায়িত্ব ব্রাইডাল মোমেন্ট এবং এ্যারেঞ্জিয়ারের হাতে ছেড়ে দিয়ে আপনি হতে নিশ্চিন্ত।

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com