banglanews24.com lifestyle logo
 
 

শরতের রঙ

লাইফস্টাইল ডেস্ক

সাদা মেঘের ভেলা কিংবা কাশের গুচ্ছ আর শিউলির সুগন্ধ নিয়ে প্রকৃতিতে আবির্ভাব হয় শরতের। শরতের নীল আকাশে চলে মেঘ ও রোদ্দুর খেলা। শরতে মেঘ সুন্দর, শরতে মেঘ শুভ্র। শরতের আগমনে একটু হলেও বদলে যাবে আমাদের জীবনযাত্রা। কারণ শরতের আছে নিজস্ব বর্ণ, আছে গন্ধ। তাই শরতে ঋতুতে পোশাকের রঙ এবং ডিজাইনে থাকে ভিন্নতা। আর এই ভিন্নতা ও বৈচিত্রের প্রয়াস নিয়ে ফ্যাশন হাউজ রঙ সাজিয়েছে তার পোশাকের সমোরহ।

এই শরতের রঙ বাজারে এনেছে বিশেষ টি-শার্ট, ফতুয়া, শাটর্, ছেলে ও মেয়েদের কুর্তা,  ট্রাউজার, ছোট হাতার কামিজ, টপস, পঞ্চ ছাড়াও শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ। শরতে তুলনামূলকভাবে রাতটা অনেকটা ঠাণ্ডা, দিনের বেলায় রোদের উত্তাপ। তাই পোশাকগুলোর উপকরণে প্রধ্যান্য দেওয়া হয়েছে সুতি ও খাদি কাপড়কে এছাড়াও তাঁত, ভয়েল, এন্ডি সুতি কাপড় ব্যবহার করা হয়েছে। সকল পোশাকগুলো বিশেষ কাটিং ও ঢিলেঢালা করা হয়েছে।

শরতের রঙ হিসেবে প্রাধ্যান্য দেওয়া হয়েছ সাদা, লাল ও নীলকে। পাশাপাশি অফ-হোয়াইট, হালকা নীল, হালকা সবুজ, হালকা বেগুনী, জলপাই সবুজ ইত্যাদি হালকা উজ্জল রং ব্যবহার করা হয়েছে সকল পোশাকে। পোশাকে কাজের মাধ্যম হিসাবে ব্যবহার করা হয়েছে ব্লক, স্প্রে, টাই-ডাই, এ্যাপলিক, কাটিং, বাটিক, এ্যামব্রয়ডারী, কারচুপি, হ্যান্ডপেইন্টসহ বিভিন্ন ধরণের কাজ।

এছাড়াও ‘রঙ’ এর নিয়মিত আয়োজন থাকছে সকল শোরুমে।

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com