banglanews24.com lifestyle logo
 
 

আকর্ষণীয় নারী

লাইফস্টাইল ডেস্ক

প্রচলিত আছে, চটপটে বাকপটু নারীদের পুরুষরা বেশি পছন্দ করে। নরম স্বভাবের নারীদের পুরুষরা কম পছন্দ করে। তবে অবাক করা বিষয় হচ্ছে জীবনসঙ্গী হিসেবে বেশিরভাগ পুরুষ আসলে লাজুক মেয়েদেরই বেশি পছন্দ করে।

লাজুক নারীদের বলছি, আপনি যদি লজ্জাবতী হয়ে থাকেন তবে আপনার এই গুণটিই আশেপাশের পুরুষদের কাছে আপনাকে কাঙ্ক্ষিত করে তুলতে পারে। কারণ হিসেবে নিচের বিষয়গুলো একটু চোখ বুলিয়ে নিন: 

নমনীয়তা
পুরুষ একজন নারীকে তার শান্ত এবং নমনীয় স্বভাবের জন্য বেশি পছন্দ করে। নারীর নমনীয় স্বভাব তাকে আকর্ষণীয় করে তোলে।

একজন নমনীয় স্বভাবের নারী উচ্চ স্বরে চিৎকার, গলাবাজি করেনা। ঘরের বাইরে নমনীয় স্বভাবের পরিচয় দেয় তখন তাকে অনেক বেশি কোমল করে তোলে। একজন নারীর শারীরিক অঙ্গভঙ্গি, কথা বলার ধরণ, চোখের নরম চাহনি পুরুষকে আকর্ষণ করার হাতিয়ার হতে পারে।

বিশ্বস্ততা
একজন নারীর শান্ত স্বভাব তাকে পুরুষের কাছে বিশ্বস্ত করে তোলে। পুরুষ তখনই নারীর প্রতি আকর্ষণ বোধ করে যখন সে তার কাছে সকল গোপন কথা শেয়ার করতে পারে। পছন্দের পুরুষকে কাছে টানতে আপনার স্বভাবসুলভ সরলতা ও লাজুকতার সাহায্য নিন।

সঙ্গীর গুরুত্ব প্রকাশ করুন
সকল পুরুষ যে কোনো সম্পর্কে নিজের আধিপত্য বিস্তার ও তা প্রকাশ করতে বেশি ভালোবাসে। পুরুষরা লাজুক নারীদের বেশি পছন্দ করেন কারণ তারা বোঝেন যে, লাজুক মেয়েদের সহজে নিয়ন্ত্রণ করা সম্ভব। পুরুষরা চায় তার নারী সঙ্গীটি যেন তার কথা শোনে, তাকে গুরুত্বের সাথে নেয়, কোনো  বিষয়ে অমত হলেও চিৎকার বা রাগারাগি না করে।

ধীরস্থির স্বভাব
আশ্চর্য হলেও সত্য নারীদের কাজ বা চলাফেরার ধীরগতি তাকে আকর্ষণীয় করে তুলতে পারে। একজন নারী যখন নিজেকে শারীরিক বা মানসিকভাবে প্রকাশ করতে সময় বেশি নেবে তখন তা তাকে বেশি আকাঙ্ক্ষিত করে তোলে। এতে সঙ্গীর প্রতি অনুভূতিও বৃদ্ধি পেতে থাকে।

মডেল: সানজু ও সৌমি
পোশাক: ইনফিনিটি
মেকআপ: ওমেন্স ওর্য়াল্ড
ছবি: নূর

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com