banglanews24.com lifestyle logo
 
 

তারকার ঈদ বাজার

লাইফস্টাইল ডেস্ক

ঈদের বড় আকর্ষণ থাকে টেলিভিশনের অনুষ্ঠান। আর যারা আমাদের দর্শকদের জন্য রাতদিন কাজ করে অনুষ্ঠান তৈরি করেন তাদেরও ঈদে কেনাকাটা করতে হয়।

দেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মোস্তফা আর তার বর বদরুল আলম সৌদ উত্তরায় একটি নাম করা ফ্যাশন হাউসে শপিং করতে এলে কথা হয় বাংলানিউজের প্রতিনিধির সঙ্গে।

সুবর্ণা দম্পতি বেশ রাতে শপিং করতে আসেন। এতোক্ষণে সাধারণ ক্রেতারা কেনাকাটা শেষ করে বাড়ির দিকে রওনা হয়েছেন। 

বেশ ঘুরে ঘুরে সুবর্ণা দোকানের অনেকগুলো কালেকশন দেখলেন। এরপর নিজের পরিবার আর নতুন শ্বশুর বাড়ির আত্মীয়দের জন্য গোটা দশেক শাড়ি নিলেন। সবগুলো শাড়িই ছিল নজর কাড়ার মতো। বাংলাদেশের সবচেয়ে আকর্ষর্ণীয় ব্যক্তিত্বের অধিকারী অভিনেত্রীর রুচির ছাপ পাওয়া যাচ্ছিল প্রতিটি বাছাই করা পণ্যে।

সব শেষে সুবর্ণার জন্য শাড়ি কেনেন সৌদ। এসময় দুজনের মধ্যে সুখের খুনশুটি দেখা যায়। পুরো সময় জুড়ে দুজনকে খুব উচ্ছল দেখাচ্ছিল্।

এতো রাতে শপিং-এ আশার কারণ জানতে চাইলে তারা জানান, ঈদে নাটকের কাজ নিয়ে সৌদকে অনেক রাত পর্যন্ত ব্যস্ত থাকতে হয়। ঈদের বিশেষ কেনাকাটা দুজন একসঙ্গে করতে চাই বলেই অপেক্ষা করেছি। আর অন্য সময় এলে অনেক মানুষের মাঝে পছন্দের পণ্য কিনতে হিমশিম খেতে হয়। অনেকে কথা বলতে চায়, কেউ কেউ ছবি তুলতে চায়। সব মিলিয়ে শান্তি মতো কেনাকাটা করা হয় না।

মিষ্টি হেসে বাংলানিউজের দর্শকদের ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে বিদায় নেন সুবর্ণা দম্পতি।

 ছবি: নূর

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com