banglanews24.com lifestyle logo
 
 

মিরসরাইয়ের ঈদ বাজার

রিগান

ঈদের কেনাকাটায় শহরমুখীতার প্রভাব অনেকটা কমে এসেছে মিরসরাইয়ে। নিজস্ব প্রোডাক্ট, দেশি বিদেশি সকল ধরনের পোশাকের সমারোহ ও পণ্যের দাম সাধ্যের মধ্যে থাকায় ক্রেতা ভিড়ে জমজমাট হয়ে উঠেছে নওমী মডেল ফ্যাশন।

শহরের বাইরে মফস্বল এলাকায় এই প্রথমবারের মতো নতুন প্রজম্মের পছন্দসই নারী-পুরুষ সবার জন্য আধুনিক ও আকর্ষনীয় পোশাক, উন্নতমানের সাজ সামগ্রী, জুয়েলারি ও পার্লার সুবিধা নিশ্চিত করায় চোখে পড়ার মতো ক্রেতাদের ভিড় হচ্ছে।

পোশাক ছাড়াও নওমী মডেল ফ্যশনে কসমেটিকস্ সামগ্রী, বিয়ের সাজ সামগ্রী, যাবতীয় গহনা রয়েছে।

নওমী ফ্যশনে কেনাকাটা করতে আসা চট্টগ্রাম সিটি কলেজের শিক্ষার্থী আসিফ নুর, নুসরাত জাহান, স্থানীয় ব্যবসায়ী হাসান হাবিব রণি, জিয়া উদ্দিনসহ একাধিক ক্রেতা জানান, অতিতে ঈদের পছন্দের কেনা-কাটার জন্য শহরে যেতে হতো। কিš‘ চলতি বছর নওমী ফ্যশন সেই চাহিদা পূরণ করতে পারছে। আর এ হাউসে পণ্যের দাম হাতের নাগালে বলেও জানান ক্রেতারা।

অপরদিকে শহর কিংবা গ্রামে বর্তমান প্রজম্ম প্রায় শতভাগ রূপ সচেতন। ঈদের দিন যতো ঘনিয়ে আসছে কেনাকাটার পাশাপাশি বিশেষত তরুণীদের পার্লারমুখীতা বাড়ছে। ঈদের ঝামেলা এড়াতে আগেভাগেই কেনাকাটার পাশাপাশি সাজের কাজটি সেরে ফেলতে চাইছেন তারা। তাই নওমী বিউটি পার্লারের বিউটিশিয়ানদেরও যেন রাত-দিন ব্যস্ততার শেষ নেই।

বিউটি এক্সপার্ট শিমুল প্রতিষ্ঠান সম্পর্কে বলেন, বানিজ্যিক উদ্দেশ্য নয় বরং মিরসরাইয়ের মতো মফস্বল শহরে আধুনিক পরিবেশে গ্রাহক চাহিদা পূরণ ও সর্বো”চ মানের সেবা নিশ্চতের অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠানটি চালু করা হয়েছে। ক্রেতা সš‘ষ্টিকে অগ্রাধিকার দেওয়ায় ঈদ আনন্দে ‘নওমী’ সকলের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com