banglanews24.com lifestyle logo
 
 

ওয়েল পার্ক রেসিডেন্সে স্পেশাল ইফতার প্যাকেজ

লাইফস্টাইল ডেস্ক

এই রমজানে এরাবিয়ান স্বাদের রাজসিক আইটেম নিয়ে ইফতারির আয়োজন করেছে চট্টগ্রাম নগরীর জিইসি সংলগ্ন ও আর নিজাম রোডের অভিজাত হোটেল ওয়েল পার্ক রেসিডেন্স। দেশীয় নানা স্বাদের ইফতারির পাশাপাশি এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজের ব্যতিক্রমী আয়োজন ইতিমধ্যেই ক্রেতাদের বাড়তি মনযোগ আকর্ষন করতে সক্ষম হয়েছে।

হোটেলের মহাব্যবস্থাপক এস এম সাহাবুদ্দিন জানান, এরাবিয়ান স্বাদের ইফতারি খেতে আসা ক্রেতাদের জন্য ওয়েল পার্ক হোটেলে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। এজন্যে আরব্য পরিবেশের আবহে সাজানো হয়েছে একটি রুম। মেঝেতে বাহারি কার্পেট আর বসার উপযোগী উচ্চতায় সাজানো টেবিল। পাশে রাখা হয়েছে আরামদায়ক বালিশ। ঢুকতেই দরজায় এরাবিয়ান সাজের প্রবেশ পথ।

এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজের মেনু ও মূল্য তুলে ধরে এস এম সাহাবুদ্দিন বাংলানিউকে জানান, আমরা এরাবিয়ান স্বাদের ইফতারি আয়োজনের আওতায় তিনটি প্যাকেজ অফার করছি। ৬ থেকে ১০ জনের প্যাকেজের নাম দেওয়া হয়েছে আল মারজান ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ। এই প্যাকেজের মূল্য ১০ হাজার টাকা। শাহী এরাবিক ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ নামের ১১ থেকে ১৫ জনের প্যাকেজের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২ হাজার টাকা। আর ১৬ থেকে ২০ জনের শান আল ইফতার এন্ড সান সেট ডিনারের মূল্য ১৫ হাজার টাকা।

এছাড়াও ওয়েল পার্ক রেসিডেন্স হোটেলের মোহরা গার্ডেন রেস্টুরেন্টে সাড়ে ৮শ’ টাকায় বুফে ইফতার ও ডিনারের আয়োজন করা হয়েছে। ইফতারিতে ২৪টি এবং ডিনারে ৮টি আইটেম থাকছে।

১২ আইটেমের পৃথক দুইটি প্যাকেজের মূল্য ধরা হয়েছে ৫৭৫ টাকা ও চারশ টাকা। আর ১৫ আইটেমের একটি প্যাকেজ ৫শ টাকা এবং ১৬ আইটেমের প্যাকেজের মূল্য ধরা হয়েছে ৫২৫ টাকা। এসব প্যাকেজ গ্রহণকারীগণ বিনামূল্যে এরাবিয়ান খাবারের চারটি আইটেমের স্বাদ নিতে পারবেন একই দামের মধ্যে।

ওয়েল পার্ক রেসিডেন্সের প্রধান সমন্বয়কারী এম এ মনসুর জানান, গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সেবা প্রদানের লক্ষ্যে আমরা একের পর এক ব্যতিক্রমী আয়োজন করে চলেছি। তারই ধারাবাহিকতায় এবারের রমজানে আমাদের ব্যতিক্রমী আয়োজন ‘এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজ’।

 

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com