banglanews24.com lifestyle logo
 
 

ট্রেজার হান্ট-দ্য ব্যাটেল গ্রাউন্ডের পুরষ্কার প্রদান

বিনোদন প্রতিবেদক

‘ট্রেজার হান্ট-দ্যা ব্যাটেল গ্রাউন্ড’ ইভেন্টের বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়েছে। গত ৬ জুন সোমবার গুলশানের একটি রেস্টুরেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করেন মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বীরপ্রতিক ও ডাইমন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দীলিপ কুমার। এসময় আরো উপস্থিত ছিলেন পরবর্তারোহী মীর সামসুল আলম বাবু, মোহাম্মদ আব্দুল্লাহ, জামান রাহাত খান প্রমূখ।

তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে আয়োজিত এই প্রতিযোগিতায় বিজয়ী হয় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের দল এলএএম। তিন সদস্যের এই দলের সদস্যরা হলেন লরা, মুন ও অরণ্য। বিজয়ী দলকে ডাইমন্ড ওয়াল্ডের সৌজন্যে তিনটি হীরার আংটি দেয়া হয়।

গত ৩ ও ৪ জুন দুই দিনব্যাপী আনুষ্ঠিত ট্রেজার হান্ট- দ্যা ব্যাটেল গ্রাউন্ডে অংশগ্রহণকারীরা ঢাকার গেরিলা যুদ্ধের বিভিন্ন স্থানে অবস্থিত তথ্য সংগ্রহ, গেম টাস্ক এবং ক্লু সমস্যার সমাধান করেন। মুক্তিযুদ্ধ যাদুঘরের সহযোগিতায় ট্রেজার হান্ট- দ্যা ব্যাটেল গ্রাউন্ডের প্রেজেন্টেশন স্পন্সর ডায়মন্ড ওয়ার্ল্ড, এটায়ার এবং  পার্টনার হিসেবে ছিল রং ও ঋতু। মিডিয়া পার্টনার চ্যানেল আই, রেডিও পার্টনার রেডিও টু ডে, অনলাইন মিডিয়া পার্টনার টেকজুম২৪ ডটকম। এছাড়া সহযোগী হিসেবে ছিল ট্রাভেলার্স অফ বাংলাদেশ, প্রজেক্ট বাংলা ট্রেক (বাংলাট্রেক ডটকম), ডেভনেট, রিং সলিউশন এবং জেসিডিএফ।

বাংলাদেশ সময় ১৯০৫, জুন ৮,২০১১

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com