ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিসিসির নারী মেয়রপ্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
বিসিসির নারী মেয়রপ্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে একমাত্র ও প্রথম নারী মেয়র প্রার্থী বাসদের ডা. মনীষা চক্রবর্তী নির্বাচনী ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২২ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই অভিযোগের কথা গণমাধ্যমকর্মীদের কাছে তুলে ধরেন মেয়র প্রার্থী মনীষা। পাশাপাশি এই ঘটনায় তিনি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

ওই বিবৃতিতে বলা হয়, ১১ নং ওয়ার্ডের বিআইপি গেট, স্টেডিয়াম কলোনি, চাদমারীসহ বিভিন্ন এলাকায় রাতের আঁধারে মই প্রতীকের নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

বিবৃতিতে মনীষা চক্রবর্তী বলেছেন, এবার সিটি করপোরেশন নির্বাচনে নগরবাসী যেভাবে পরিবর্তনের পক্ষে তাদের অবস্থান ব্যক্ত করছে তাতে ভীত হয়ে রাতের আঁধারে আমাদের মই প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের প্রতিটি পোস্টার গরিব-মেহনতি মানুষের ঘামে ভেজা অর্থে কেনা। কোনো লুটপাট-দুর্নীতির টাকায় কেনা নয়। পাশাপাশি এই পোস্টারগুলো স্বেচ্ছাশ্রমে ছাত্র-শ্রমিকেরাই রাত জেগে লাগিয়েছেন। আর আমরা শুধু পোস্টার-বিলবোর্ডের সাংস্কৃতির মাধ্যমে পরিচিত হয়নি, আমাদের পরিচয় গরিব-শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের লড়াই সংগ্রামের মধ্য দিয়ে। তাই বিভিন্ন এলাকায় পোস্টার ছিঁড়ে ফেললেও মানুষের হৃদয় থেকে, মানুষের ভালবাসা থেকে আমাদের বিছিন্ন করতে পারবে না।

মনীষা চক্রবর্তী আগামী ৩০ জুলাই ব্যালটের মাধ্যমে সব অপকর্মের সমুচিত জবাব দেওয়ার এবং যেকোনো পরিস্থিতি মোকাবেলায় জনগণকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।