ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নৌকার বিজয় সুনিশ্চিত: সাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
নৌকার বিজয় সুনিশ্চিত: সাদিক গণসংযোগ করছেন বিসিসির নির্বাচনে মেয়রপ্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, আমাদের প্রচার-প্রচারণা ভালোই চলছে, ইনশাল্লাহ ৩০ জুলাই নৌকার বিজয় সুনিশ্চিত।

রোববার (২২ জুলাই) দুপুর ১২টার দিকে বরিশালের সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

সাদিক আব্দুল্লাহ বলেন, নির্বাচনী মাঠে যে যার মতো প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

আমাদের নেতাকর্মীরাও কাউকে কোনো ধরনের বাধাগ্রস্ত করেছেন এই ধরনের অভিযোগ থাকলে লিখিতভাবে তারা দিতে পারেন। নির্বাচন কমিশন রয়েছে, এটা দেখার জন্য তারা ব্যবস্থা নেবেন। পাশাপাশি আমরাও বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখব।

পরে তিনি সদররোডে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন (বীর-বিক্রম), বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুর দুলাল, গাজীপুরের নব-নির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমসহ দলীয় নেতাকর্মীরা।

এ সময় গাজীপুরের নব-নির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনে উৎসাহ দেওয়ার জন্য সারাদেশ থেকে মানুষ আসছে। তিনি একটি আধুনিক শহরের জন্য বরিশালবাসী যাতে নৌকার প্রার্থীকে ভোট দেয় সেই আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।