ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

শেষ পর্যন্ত মাঠে থেকে রেজাল্ট নিয়ে ঘরে ফিরবো: সরওয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
শেষ পর্যন্ত মাঠে থেকে রেজাল্ট নিয়ে ঘরে ফিরবো: সরওয়ার গণসংযোগ করছেন মজিবর রহমান সরওয়ারসহ বিএনপির নেতাকর্মীরা-ছবি-বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. মজিবর রহমান সরওয়ার বলেছেন, যত গ্রেফতারই হোক না কেন, যত জুলুম-নির্যাতনই হোক না কেন শেষ পর্যন্ত মাঠে থাকবো এবং রেজাল্ট নিয়ে ঘরে ফিরবো। 

রোববার (২২ জুলাই) বেলা ১১টায় বরিশার নগরের নবগ্রাম রোডের ফরেস্টার বাড়ির পুল এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এসময় সরওয়ার আরও বলেন, রেজাল্ট নিয়ে এদিক-ওদিক হলে মাঠে থাকবো, আন্দোলন করবো, সংগ্রাম করবো।

তিনি বলেন, নির্বাচন কমিশনার বলেছিলেন গাজীপুর-খুলনার চেয়ে বরিশালের নির্বাচন ভালো হবে। আমরাও মনে করি, বরিশালে নির্বাচন ভালো হবে। কিন্তু কোথাও কোথাও যখন গ্রেফতার হয়, গ্রেফতার আতঙ্ক হয়, তখন সংশয়-সন্দেহ বেড়ে যায়। আমি মনে করি, নির্বাচন কমিশনের যে কথা ছিলো, এখন ওয়ারেন্ট ছাড়া গ্রেফতার করবে না, সেটা পালন করা উচিৎ।  

জামায়াত তাদের সঙ্গে আছে বলেই নির্বাচনী পরিবেশ ঘোলা করতে জামায়াতের নেতাকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেন সরওয়ার।  

গণসংযোগকালে তার সঙ্গে মহানগর বিএনপির সহ-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, যুবদল নেতা খন্দকার আবুল হাসান লিমনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রার্থীসহ নেতাকর্মীরা ধানের শীষ মার্কায় ভোট চান।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।