ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিসিসি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ইশতেহার ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
বিসিসি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ইশতেহার ঘোষণা স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. বশির আহমেদ ঝুনু। (ফাইল ফটো)

বরিশাল: দুনীতি ও মাদকমুক্ত মহানগরী গড়ে তোলাসহ ৩১ দফা ইশতেহার ঘোষণা করেছেন বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে অংশগ্রহণকারী একমাত্র স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. বশির আহমেদ ঝুনু।

শুক্রবার (২০ জুলাই) দুপুর ১২টায় ইশতেহার ঘোষণার বিষয়টি নিশ্চিত করেন তিনি।

এর আগে নগরের দক্ষিণ আলেকান্দার শহীদ আলতাফ মেমোরিয়াল স্কুলে সংলগ্ন তার নিজ বাসভবনে বসে এ ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে তিনি নগরের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা, ভরাট খালগুলো পুনখনন ও দখল হওয়া খাল পুনঃরুদ্ধার, হকারদের জন্য পৃথক চারটি হকার্স মার্কেট তৈরি, নগরের রাস্তাঘাটের উন্নয়ন, ওয়ার্ডগুলোতে আধুনিক ডাস্টবিন বসানো এবং বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকক পরিশোধনাগার স্থাপন, নারীদের জন্য প্রতিটি ওয়ার্ডে আলাদা টয়লেট স্থাপন, কর্মজীবী নারীদের জন্য হোস্টেল, ইমাম, মুয়াজ্জেম, ধর্মযাজক ও পুরোহিতদের জন্য সিটি ভাতা ব্যবস্থা চালু, বর্ধিত এলাকার উন্নয়ন, নগরীর পাশের পিছিয়ে পড়া ইউনিয়নগুলোকে সিটির আওতায় আনা, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য স্টুডেন্ট সার্ভস চালু করা, পথশিশুদের উন্নয়নে পথশিশু ট্রাস্ট গঠন, মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি, রাজনৈতিক সহবস্থান অটুট রাখাসহ ৩১টি দফার কথা উল্লেখ করেন।

ইশতেহার ঘোষনাণাকালে তার সঙ্গে কর্মী-সমর্থকসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad