ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট দিয়ে বিজয়ী করবেন, উন্নয়ন বুঝে নিবেন: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
ভোট দিয়ে বিজয়ী করবেন, উন্নয়ন বুঝে নিবেন: লিটন গণসংযোগ করছেন মহাজোট সমর্থিত লিটন/ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে এবার রাজশাহীকে মেগা সিটি হিসেবে গড়ে তুলতে চাই। আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। নগরের উন্নয়ন আমার কাছে থেকে বুঝে নিবেন।

রোববার (১৫ জুলাই) দুপুরে গণসংযোগের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন এ কথা বলেন।  

তিনি বলেন, মহানগরে গ্যাস সংযোগের মাধ্যমে শিল্পায়ন, কর্মসংস্থান সৃষ্টিসহ সার্বিক ক্ষেত্রে উন্নয়ন করতে চাই।

এজন্য আমি কাজ করার সুযোগ চাই। দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। প্রতিদিনই জনগণের স্বতস্ফূর্ততা ও সমর্থন পাচ্ছি। এটি অব্যাহত থাকবে। নির্বাচনের আগের দিনে গিয়ে এটি অনেক বেশি পর্যায়ে গিয়ে পৌঁছাবে। তাই আমি জয়ের বিষয়ে বেশ আশাবাদী।

বিএনপি প্রার্থীর অভিযোগের বিষয়ে খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচনে পরাজয় অনুমান করতে পেরে বিএনপি মিথ্যাচার করছে। কেন্দ্রীয়ভাবে হয়তো তাদের শিখিয়ে দেওয়া হয়েছে, প্রতিদিন একটার পর একটা অভিযোগ দেওয়ার জন্য। তারা যে অভিযোগগুলো তুলেছে একটিও সঠিক নয় বরং আমার অনেক পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে, বিলবোর্ড কেটে ফেলা হয়েছে। এ ব্যাপারে ইসিতে অভিযোগ দিয়েছ।

এদিকে, রোববার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ১ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি। পরে বিকেল ৪টা থেকে ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ শুরু করেন। এ সময় নগরের উন্নয়নের স্বার্থে ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট চান খায়রুজ্জামান লিটন।

বেলা ১১টায় মহানগরীর ১নং ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা মোড় থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর কাঠালবাড়িয়া, রায়পাড়া, গুড়িপাড়া ক্লাবের মোড় হরগ্রাম পালপাড়া এলাকায় বিভিন্ন দোকানে, বাড়িতে ও পথচারীদের কাছে নৌকা প্রতীকে ভোট চান। এ সময় দলীয় নেতাকর্মীরা প্রচার মিছিল বের করেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।