[x]
[x]

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিএনপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৯:৪৮:৩৩ পিএম
বিসিসি লোগো

বিসিসি লোগো

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ তুলেছে বিএনপি।

বুধবার (১১ জুলাই) বিএনপির  নির্বাচন পরিচালনায় আচরণবি‌ধি সংক্রান্ত ম‌নিট‌রিং উপ-ক‌মি‌টির সদস্য স‌চিব অ্যাডভোকেট না‌জিম উ‌দ্দিন আহ‌মেদ পান্না আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মজিবুর রহমানের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগে বলা হয়েছে, গত মঙ্গলবার (১০ জুলাই) আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীকের সমর্থনে নগরের বিভিন্ন স্থানে মিছিল ও শোভাযাত্রা হয়েছে। যার মাধ্যমে নির্বাচনী আচরণবিধির ৭ (ক) ও ১১(২) ধারা লংঘিত হয়েছে।

‘বিএন‌পির মেয়র প্রার্থী ম‌জিবর রহমান সরওয়ার মঙ্গলবার দুপু‌রে সদর রো‌ডে জনসং‌যোগকা‌লে পু‌লিশ বা‌হিনীর কিছু সদস্য বি‌ভিন্ন অজুহা‌তে প্র‌তিবন্ধকতা সৃ‌ষ্টি ক‌রে।’

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বরিশাল জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খান বলেন, অভিযোগ পাওয়ার পরপরই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট পুলিশ প্রশাসন এবং দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের কাছে পাঠানো হয়েছে। তাদের সুপারিশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এমএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa