[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

নির্বাচনে বিজয়ের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৮:০৩:৫৫ পিএম
গণসংযোগ করছেন মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল

গণসংযোগ করছেন মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল

রাজশাহী: বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং মহানগর বিএনপি’র সভাপতি মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, এই নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তি, অবৈধ ও ফ্যাসিস্ট সরকারের পতন ঘটানো হবে।

সব বাধা অতিক্রম করে সর্বশক্তি প্রয়োগ করে হলেও নিজেদের ভোট কেন্দ্র পাহারা দেওয়া হবে এবং ভোটাররা যেন নিশ্চিন্তে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন তার ব্যবস্থা করা হবে বলেও মন্তব্য করেন এ মেয়র প্রার্থী।

বুধবার (১১ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত মহানগরীর ১ নং ওয়ার্ডে গণসংযোগকালে বিভিন্ন স্থানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

এ সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু অভিযোগ করে বলেন, ১ নং ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ডে বিএনপি মেয়র প্রার্থীর পোস্টার, ব্যানার ও ফেস্টুন সরকার দলীয় প্রার্থীর সন্ত্রাসীরা টানাতে বাধা দিচ্ছে।

কোথাও এগুলো টানালে তারা ছিড়ে নষ্ট করে ফেলছে। এছাড়াও ভোটারদের এখন থেকেই ধানের শীষে ভোট দিতে নিষেধ করছে। এমনকি ভোট কেন্দ্রে না যাওয়া জন্য ভোটারদের ভয় দেখানো হচ্ছে বলেও অভিযোগ করেন মিনু।

তিনি বলেন, রাজশাহী শান্তির শহর। শান্তির শহর হিসেবে মেয়র থাকাকালে তিনি পুরস্কারও পেয়েছিলেন। কিন্তু সরকার দলীয় প্রার্থী ও তাদের দোসরদের জন্য রাজশাহীর পরিবেশ গরম হতে শুরু করেছে। যার লক্ষণ শুভ নয়। তবে বিএনপি জনপ্রিয়, সুশৃঙ্খল একটি দল। এছাড়াও দলের মধ্যে কোনো কোন্দল নেই। বিএনপি নেতারা এখন আগের চেয়ে অনেক একতাবদ্ধ ও সংগঠিত। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি প্রার্থী প্রায় ৭০ হাজার ভোটে বিজয়ী হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন বিএনপির এ নেতা। 

এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, ১ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, পবা উপজেলা বিএনপি নেতা রিয়াজুল ইসলাম, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু প্রমুখ।

নেতারা ১ নং ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা, আদুবুড়ি, কাঁঠালবাড়িয়া, সাহজীপাড়া, হারুপুর, সায়েরগাছা, রায়পাড়া, পূর্বপাড়া, গোলজারবাগ, পুরাপাড়া, মুন্সিপাড়া, হড়গ্রাম ও পীরসাহেব পাড়াসহ ওই ওয়ার্ডের অন্যান্য পাড়ার প্রতিটি বাড়িতে যান। তারা ধানের শীষে ভোট দিয়ে ২০ দলীয় জোট প্রার্থী বুলবুলকে বিজীয় করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এসএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী সিটি করপোরেশন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa