ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মাজার জিয়ারত করে ভোট চাইলেন কামরান-আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
মাজার জিয়ারত করে ভোট চাইলেন কামরান-আরিফ মাজার জিয়ারত করছেন কামরান-আরিফ। ছবি: আবু বকর

সিলেট: প্রতীক পাওয়ার পর মাজার জিয়ারত করেই প্রচারণা শুরু করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপি মনোনীত প্রার্থী সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার (১০ জুলাই) সকাল ১১টার দিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বেরিয়ে নেতাকর্মীদের নিয়ে সরাসরি হজরত শাহজালাল (র.) মাজার জিয়ারতে যান কামরান।

মাজার জিয়ারতের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন কামরান।

এ সময় তিনি নগরবাসীর সহযোগিতা চেয়ে নৌকা প্রতীকে তাকে বিজয়ী করার আহ্বান জানান। মাজার জিয়ারত করেই প্রচারণা শুরু করলেন কামরান ও আরিফুল।                                          ছবি: বাংলানিউজপরে লিফলেট হাতে নিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন ক্ষমতাসীন দলের এই মেয়র প্রার্থী।

মাজার জিয়ারত ও প্রচারণা শুরুর সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদ, জেলা দলের দফতর সম্পাদক অ্যাডভোকেট শাহসুল ইসলাম, মহানগর আ’লীগের শিক্ষাবিয়য়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান, আ’লীগ নেতা জুবায়ের খান, জেলা যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তিসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে দলীয় প্রতীক ধানের শীষ বরাদ্দ পাওয়ার পর নেতাকর্মীদের নিয়ে বেলা সাড়ে ১১টায় হজরত শাহজালাল (র.) দরগাহ মাজার জিয়ারত করেন বিএনপি মনোনীত প্রার্থীসদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী।

মাজার জিয়ারতের পর তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ধানের শীষ প্রতীকে তাকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীর সহযোগিতা চান।

এ সময় তার সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বিএনপির মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপির সভাপতি নাসির হুসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীরা। এছাড়া অন্যান্য মেয়র প্রার্থীরাও প্রতীক পাওয়ার পর মাজার জিয়ারত করে মার্কা হাতে নিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।