ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আড়াইহাজারে ২ পৌরসভায় প্রার্থীদের মনোনয়ন জমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
আড়াইহাজারে ২ পৌরসভায় প্রার্থীদের মনোনয়ন জমা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সদর পৌরসভা এবং গোপালদী পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

রোববার (২৪ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হয়।

আড়াইহাজার সদর পৌরসভার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী ভুইয়া এবং বিএনপি থেকে মনোনীত প্রার্থী উপজেলা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার।

গোপালদী পৌরসভায় মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র হালিম শিকদার এবং বিএনপির মনোনীত প্রার্থী মুশফিকুর রহমান মিলন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন মঞ্জুর হোসেন।

গোপালদী পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শফিকুর রহমান বাংলানিউজকে জানান, গোপালদী পৌরসভায় মেয়র পদে দুই জন, কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নির্বাচন কমিশন ২৫ জুলাই ভোট গ্রহণের তারিখ রেখে আড়াইহাজার ও গোপালদী পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২৪ জুন।  

এছাড়া যাচাই বাছাই করা হবে ২৬ জুন এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৩ জুলাই। দুটি পৌরসভার মধ্যে আড়াইহাজার পৌরসভার সবগুলো কেন্দ্রে এবার প্রথমবারের মত ইভিএম ব্যবহার করা হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।