[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮

bangla news

সিসিকে দুই মেয়র প্রার্থীসহ ২৫ জনের মনোনয়নপত্র সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ১১:৫৫:০৭ পিএম
প্রতীকী

প্রতীকী

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে তফসিল ঘোষণার দ্বিতীয় দিনে দুই মেয়র প্রার্থীসহ ২৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (১৪ জুন) রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা। এর মধ্যে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী সিলেট কল্যাণ সংস্থার সভাপতি এহসানুল হক তাহের ও এসহানুল মাহবুব চৌধুরী জাহেদ মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

এছাড়া ২৭টি ওয়ার্ডের মধ্যে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী হিসেবে দু’জন এবং ২১ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। 

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তা আলীমুজ্জামান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ঈদের ছুটির কারণে শুক্রবার (১৫ জুন) থেকে রোববার (১৭ জুন) পর্যন্ত তিনদিন মনোনয়নপত্র দেওয়া বন্ধ থাকবে। সোমবার (১৮ জুন) থেকে পুনরায় মনোনয়নপত্র দেওয়া শুরু হবে।

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬, ১৭ ও  ১৮ নম্বর ওয়ার্ডে রোকসানা আক্তার জলি ও ১৯, ২০ ও ১২ নম্বর ওয়ার্ডে শিবানী দেবরায় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
 
এক নম্বর ওয়ার্ডে নিয়াজ মো. আজিজুল করিম, আট নম্বর ওয়ার্ডে ফয়জলুক হক, মো. ইলিয়াসুর রহমান, শাহেদ আহমদ, নয় নম্বর ওয়ার্ডে মো. মোখলেসুর রহমান, মো. নজরুল ইসলাম, হাফিজুর রহমান, ১০ নম্বর ওয়ার্ডে আব্দুল হাকিম, ১২ নম্বর ওয়ার্ডের সিকান্দার আলী, আব্দুল কাদির, ১৬ নম্বর ওয়ার্ডের শাহজাহান আহমদ, ১৮ নম্বর ওয়ার্ডে সামছুর রহমান কামাল, ১৯ নম্বর ওয়ার্ডে দিনার খান, ২১ নম্বর ওয়ার্ডে আব্দুর রকিব তুহিন, মো. দিদার হোসেন, ২৪ নম্বর ওয়ার্ডে সোহেল আহমদ রিপন, ২৫ নম্বর ওয়ার্ডে কফিল উদ্দিন আলমগীর,  তাকবির ইসলাম পিন্টু, ২৬ নম্বর ওয়ার্ডে রেজাইল করিম, ২৭ নম্বর ওয়ার্ডে আব্দুল জলিল নজরুল ও আজম খান সাধারণ কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

২৮ জুন পর্যন্ত সিলেট সিটি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। বাছাই ১ ও ২ জুলাই, প্রত্যাহার ৯ জুলাই এবং ভোট হবে ৩০ জুলাই।
 
বাংলাদেশ সময়: ১১৪৭ ঘন্টা, জুন ১৪, ২০১৮
এনইউ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa