[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

২৬ জুন বাগেরহাট-৩ আসনে উপনির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ১০:০৬:১৫ পিএম
ম্যাপ

ম্যাপ

বাগেরহাট: বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের উপনির্বাচন ২৬ জুন নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। বুধবার (১৬ মে) নির্বাচন কমিশন সচিবলায়ে এ তথ্য প্রকাশ করা হয়।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও উপনির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মল্লিক রুহুল আমিন জানান, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হওয়ায় ১০ এপ্রিল আসনটি শূন্য হয়। এর পরিপ্রেক্ষিতে এ আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে বুধবার। বৃহস্পতিবার এ ব্যাপারে গণবিজ্ঞপ্তি জারি করা হবে।

তিনি আরও বলেন, ২৪ মে মনোনয়নপত্র জমাদানের শেষ সময়, ২৭ মে বাছাই এবং ৩ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে। আর ভোটগহণ হবে ২৬ জুন।

ফরিদপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নুরুজ্জামানকে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের উপনির্বাচনে রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে।

রামপাল-মোংলা এ দুই উপজেলা নিয়ে বাগেরহাট-৩ আসন। দুই উপজেলায় ১৭টি ইউনিয়ন রয়েছে। এতে মোট দুই লাখ ২৭ হাজার ৬৪৬ ভোটার রয়েছে। 

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa