ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন উপহারের অঙ্গীকার খালেকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, মে ১৬, ২০১৮
দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন উপহারের অঙ্গীকার খালেকের সংবাদ সম্মেলনে কথা বলছেন তালুকদার আবদুল খালেক/ছবি: বাংলানিউজ

খুলনা: দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন উপহারের অঙ্গীকার করলেন খুলনা সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। তিনি বলেন, খুলনা মহানগরের জলাবদ্ধতা নিরসনের কাজ যেখানে রেখে আমি মেয়র পদ ছেড়েছিলাম, সেখান থেকেই আবার কাজ শুরু করবো। সততা, নিষ্ঠার সঙ্গে কাজ করে খুলনাবাসীকে দুর্নীতিমুক্ত খুলনা সিটি করপোরেশন উপহার দেবো।

তিনি খুলনা মহানগরীকে মাদকমুক্ত করার জন্য সব প্রচেষ্টা চালাবেন বলেও অঙ্গীকার করেন।

বৃহস্পতিবার (১৬ মে) বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

 

সদ্য সমাপ্ত নির্বাচনে ব্যাপক ভোট ডাকাতির অভিযোগ এনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর একশ কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের দাবির বিষয়ে তালুকদার আব্দুল খালেক বলেন, আমি শুনেছি তিনটি কেন্দ্রে কিছু সমস্যা হয়েছে। তাই বলে একশ কেন্দ্রে আবার ভোট গ্রহণ করতে হবে- এমন দাবি কেউ মেনে নেবে না। আগামী জাতীয় নির্বাচন ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতেই তিনি এমন দাবি করেছেন।

‘নির্বাচনে যদি তারা জয়লাভ করতো তাহলে নির্বাচন ঠিক হতো, আর এখন পরাজয় মেনে নিতে না পেরে তার আবোল-তাবোল বকতে শুরু করেছে। কিন্তু ২০১৩ সালের নির্বাচনে আমি তো পরাজিত হয়েছিলাম। কিন্তু কোনো কথা বলিনি।  
মাদকমুক্ত খুলনা মহানগর উপহার দেওয়ার অঙ্গীকার করে খালেক বলেন, আমি খুলনা মহানগরকে মাদকমুক্ত করবো। মাদকের সঙ্গে আমার দলেরও কেউ যদি জড়িত থাকে, তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেবো।  

তিনি অভিযোগ করে বলেন, নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে চরমপন্থীদের সখ্যতা ছিল। তারাই নির্বাচনে তাদের ব্যবহার করেছে। কিন্তু তারা যখন চরমপন্থীদের সামলাতে পারেনি তখন আইন করে তাদের ধরে ক্রসফায়ার দিয়েছে। আমরা সন্ত্রাসী ও চরমপন্থীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেবো।  

এসময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রধান নির্বাচনী এজেন্ট শেখ হারুনার রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, বিসিবির পরিচালক শেখ সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এমআরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad