ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

খুলনায় মঞ্জুর গণসংযোগে হামলা, আহত ৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মে ৩, ২০১৮
খুলনায় মঞ্জুর গণসংযোগে হামলা, আহত ৭ বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলা

খুলনা: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর নির্বাচনী গণসংযোগে হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (০৩ মে) সন্ধ্যা ৬টার দিকে মহানগরীর খালিশপুরস্থ আলমনগর বাজারে মঞ্জুর সংযোগ মিছিলে হামলায় ছাত্রদল ও যুবদলের ৭ কর্মী আহত হয়েছেন বলে দাবি বিএনপির।

গণসংযোগে থাকা মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফখরুল আলম অভিযোগ করে বলেন, বিকেল ৫টায় মহানগরীর ১৫নং ওয়ার্ডে গণসংযোগ শেষ করে আলমনগরের ১৩ নং ওয়ার্ডের রেললাইনের বস্তিতে লিফলেট বিতরণ করছিলাম।

এ সময় মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু উপস্থিত ছিলেন। আমাদের গণসংযোগ চলাকালে আওয়ামী লীগ ও যুবলীগ মিছিল করছিল। সেখান থেকে তারা বিশ্রী ভাষা ব্যবহার করে নেতা-কর্মীদের উত্তেজিত করার চেষ্টা করছিলেন।  
বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলায় আহত এক কর্মীতিনি আরো বলেন, মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নেতা-কর্মীদের নিয়ে রেললাইনের বস্তির দুইপাশের বাসিন্দাদের সাথে মতবিনিময় করছিলেন। হঠাৎ করেই আমাদের গণসংযোগের পিছন দিক থেকে ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সি নাজমুল আলম নাজুর নেতৃত্বে ক্ষমতাসীন দলের লোকজন হামলা চালায়। এ ঘটনায় ছাত্রদলকর্মী আলামিন তালুকদার প্রিন্স, যুবদলকর্মী আব্দুস সামাদসহ ৭ নেতাকর্মী আহত হন।

আওয়ামী লীগের স্থানীয় কর্মী গোলাম রব্বানী ও মুন্সী নাজমুল আলম জানান, ঘটনার সময় বিএনপির প্রচার মিছিলের কয়েকজন হঠাৎ করেই রাস্তায় টাঙ্গানো নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলে। এতে দুইপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন বলেন, আলমনগরে আওয়ামী লীগ ও বিএনপির মিছিলে দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। তবে পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এতে কেউ আহত হননি।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, মে ০৩, ২০১৮
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।