[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

জাপা'র আশঙ্কা উড়িয়ে দিলেন ইসি সচিব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ২:১৯:২৫ পিএম
নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ

নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ

ঢাকা: আসন্ন দুই উপ-নির্বাচনে ভোটকেন্দ্র দখল নিয়ে জাতীয় পার্টির (জাপা) আশঙ্কা উড়িয়ে দিলেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ। তিনি বলেন, গাইবান্ধা-১ ও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচনের পরিস্থিতি স্বাভাবিক। সেখানে কেন্দ্র দখলের মতো পরিস্থিতি নেই।

রোববার (১১ মার্চ) সকালে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে সাক্ষাতে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার কেন্দ্র দখলের আশঙ্কার কথা জানিয়েছিলেন।

এরপর দুপুরে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ প্রতিক্রিয়ায় বলেন, নির্বাচনে আমাদের যত ধরনের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার দরকার সব নেওয়া হয়েছে। আমরা কোনো আশঙ্কা দেখছি না। যারা নির্বাচনে অংশ নেন, তাদের মধ্যে সবসময় একটি আশঙ্কা থাকে।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় সিইসিসহ আমি নিজে গিয়ে জেলা প্রশাসক, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য এবং প্রার্থীদের সঙ্গেও কথা বলেছি। এছাড়া নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম গাইবান্ধা গিয়ে সেখানকার আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে বৈঠক করেছেন। আমরা স্থানীয়ভাবে কোনো রকম অভিযোগ পাইনি।

>>>>>দুই উপ-নির্বাচনে ভোটকেন্দ্র দখলের আশঙ্কা জাপা'র

‘সেখানকার জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা বাহিনীর সদস্যরা আমাদের নিশ্চিত করেছেন যে, নির্বাচন সুষ্ঠু হবে।  এজন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা তারা নিয়েছেন। আমাদের কাছে কেন্দ্র দখল বা এ ধরনের কোনো তথ্য নেই। তবে জাতীয় পার্টি যেহেতু অভিযোগ করেছে, তাই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার (১৩ মার্চ) গাইবান্ধা-১ ও ব্রাহ্মবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
ইইউডি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa