৩শ’ আসনেই প্রার্থী দেবে জাপা
[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

৩শ’ আসনেই প্রার্থী দেবে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০১ ৫:০৭:২৯ পিএম
সিলেটে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এরশাদ-ছবি-বাংলানিউজ

সিলেটে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এরশাদ-ছবি-বাংলানিউজ

সিলেট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) ৩শ’ আসনেই প্রার্থী দেবে বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। 

তিনি বলেন, জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাস করে না। এ জন্য তত্ত্বাবধায়ক সরকার নয়, সংবিধানের আলোকে জাতীয় পার্টি নির্বাচন চায়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা পৌনে ৩টায় সিলেটে শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে প্রেস ব্রিফিংকালে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান। এই সফর দিয়ে সিলেট থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করেছে জাতীয় পার্টি। 

তিনি বলেন, তার দল সংবিধান অনুযায়ী নির্বাচন চায়। কেননা জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাস করে। আর নির্বাচন ছাড়া সরকার গঠন করা যায় না, প্রতিবাদ করা যায় না।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, কাজি ফিরোজ রশিদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, আতিকুর রহমান আতিক, মেজর খালেদ, বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন, শফিকুল ইসলাম সেন্টু, পার্টির ভাইস চেয়ারম্যান ও সভাপতি ও জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর শিকদার লুটন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন প্রমুখ। 

পার্টির সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম, সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, কেন্দ্রীয় মহাসচিব ও সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ ইয়া চৌধুরী এহিয়া, সিলেট জেলা জাপার সদস্য সচিব উছমান আলী, যুবসংহতির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আহাদ চৌধুরী, সহ-সভাপতি আলতাফুর রহমান আলতাফ, যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা আহমদ চৌধুরী প্রমুখ। 

এর আগে বেলা পৌনে ২টায় হেলিকপ্টারযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান এরশাদ। 

সেখান থেকে সরাসরি শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশে দরগাহ এলাকায় রওনা হন। সোয়া ২টায় তিনি মাজারে প্রবেশ করেন। সেখানে দোয়া ও ফাতেহা পাঠ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮
এনইউ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa