ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফেনীতে তিন ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
ফেনীতে তিন ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে ভোটকেন্দ্রে ভোটারা। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর তিন উপজেলার পৃথক তিনটি ওয়ার্ডের উপ-নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে একযোগে তিনটি ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে। ভােটগ্রহণ সম্পন্ন হবে বিকেল ৪টায়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, ফুলগাজী উপজেলার দরবার পুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উপ নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে সঞ্জয় মজুমদার (ফুটবল), এনামুল হক এনাম (টিউবওয়েল) ও শফিকুর রহমান (মোরগ) প্রতীক পেয়েছেন।

ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই প্রার্থী। মো. ওসমান (মোরগ) ও জাকির হোসেন (ফুটবল) প্রতীক পেয়েছেন। ভোটকেন্দ্রে যাচ্ছেন ভোটারা।  ছবি: বাংলানিউজসোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ভোট যুদ্ধে অবতীর্ণ হচ্ছেন ছয় প্রার্থী। এদের মধ্যে মো. মফিজুর রহমান (তালা), আবদুর রাজ্জাক (ফুটবল), গোলাম মাওলা (টিউবওয়েল), ইসমাইল হোসেন সাইফুল (আপেল), নুর ইসলাম (মোরগ) ও আজগর হোসেন (পাখা) প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন।

ফুলগাজী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছাম্মৎ সাহেদা আক্তার, ছাগলনাইয়ার তানজিলা আক্তার, ও সোনাগাজীর নির্বাচন কর্মকর্তা মো. মাইনুল হক জানান, ১৩ নভেম্বর এ তিনটি ওয়ার্ডে তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ ২৭ নভেম্বর, যাচাই-বাছাই ২৯ নভেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর নির্ধারণ করে কমিশন। বৃহস্পতিবার ভোটগ্রহণ চলছে। ভোটে নিরাপত্তা দেওয়ার জন্য প্রয়োজনীয় আইনি ব্যবস্থাও নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad