ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বৃহস্পতিবার রামগতির আলেকজান্ডার ইউপি নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
বৃহস্পতিবার রামগতির আলেকজান্ডার ইউপি নির্বাচন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতির চর আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর)।

সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

ওই ইউনিয়নে নয়টি ওয়ার্ডের ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও উচ্চ আদালতের আদেশে একটি ওয়ার্ডের ভোটগ্রহণ স্থগিত করেছেন নির্বাচন কমিশন।

ওই ওয়ার্ড ছাড়া অপর ৮টি ওয়ার্ডে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে পাঁচ, সাধারণ সদস্য পদে ৩০ এবং সংরক্ষিত নারী সদস্য
পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত আনোয়ার হোসেন (প্রতীক-নৌকা), জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) মনোনীত মো. নাজমুল হাসান (তারা), বিএনপি মনোনীত হাবিব উল্যাহ বাহার (ধানের শীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মো. রিয়াজ হোসেন (হাতপাখা) এবং স্বতন্ত্র জাফর আহাম্মদ (চশমা) এ পাঁচ প্রার্থীর মধ্যে নৌকা ও তারা প্রতীকের প্রার্থীর মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই হবে।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আরিফুল ইসলাম জানান, উচ্চ আদালতের আদেশে এ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ভোটগ্রহণ হচ্ছে না। অন্য ৮ ওয়ার্ডে নির্বাচন হবে।

পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক তদারকি করবে।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, ২৮ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad