[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮

bangla news

ক্রোয়েশিয়াকে সমর্থন করায় সমালোচিত জোকোভিচ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ১:৫৪:০৯ পিএম
নোভাক জোকোভিচ-ছবি: সংগৃহীত

নোভাক জোকোভিচ-ছবি: সংগৃহীত

বিশ্বকাপে ক্রোয়েশিয়ান ফুটবল দলকে সমর্থন করায় নিজ দেশ সার্বিয়ায় সমালোচিত হচ্ছেন টেনিস তারকা নোভাক জোকোভিচ।

উইম্বল্ডনে নিজের ম্যাচ শেষে রাশিয়া বিশ্বকাপ নিয়ে কথা বলতে গিয়ে জোকোলিচ বলেন , আমি ক্রোয়েশিয়াকে সমর্থন করি। তাদের হাতে ট্রফি উঠলে আমি খুশি হবো।
 
এর আগে গত মার্চ মাসে ক্রোয়েশিয়ান দুই তারকা ফুটবলার লুকা মদ্রিচ ও ইভান রাকিতিচের সঙ্গে ছবি তুলে ইনসটাগ্রামে পোস্ট করে জোকোভিচ ক্যাপশন দেন— ক্রোয়েশিয়ান ফুটবল দলের বিখ্যাত খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে ভালো লাগছে।
 
এদিকে ক্রোয়েশিয়া দলের প্রতি সমর্থন জানানোয় নিজ দেশে সমালোচনার মুখে পড়েছেন জোকোভিচ। সার্বিয়ার প্রেসিডেন্ট আলেকজান্ডার ভুসিচের ‘সার্বিয়ান প্রোগ্রেসিভ পার্টির সদস্য’ ভ্লাদিমির জোকানোভিচ এক ভিডিও বার্তায় জোকোভিচের সমালোচনায় বলেন, একজন গর্দভই শুধু ক্রোয়েশিয়ার সমর্থন করতে পারে।
 
ওই নেতা আরো বলেন, নোভাক তুমি কি এতে লজ্জিত নও? আমি আবারও বলছি, যারা রাশিয়ার বিপক্ষে ক্রোয়েশিয়ার সমর্থন করবে তারা পাগল। জোকোভিচ জাতির নায়ক, এজন্য আমি তাকে ধন্যবাদ জানাই, কিন্তু তুমি কিভাবে ক্রোয়েশিয়াকে সমর্থন করতে পারো?  তুমি কি লজ্জিত হবে না?
 
তিনবারের উইম্বল্ডন শিরোপাজয়ী টেনিস তারকা নোভাক জোকোভিচ এবারও শিরোপার পথেই হাঁটছেন। এরইমধ্যে তিনি কোয়ার্টার ফাইনালে জাপানি টেনিস সেনসেশন কেই নিশিকোরিকে হারিয়ে সেমিফাইনালে পা রেখেছেন।
 
বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এমএইচএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa