[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

বিশ্বকাপ দেখা যাবে যেসব চ্যানেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ১:৫৪:২১ পিএম
বিশ্বকাপ দেখা যাবে যেসব চ্যানেলে

বিশ্বকাপ দেখা যাবে যেসব চ্যানেলে

ঢাকা: আর মাত্র কয়েক ঘণ্টা পরই রাশিয়ায় পর্দা উঠবে ফুটবল দুনিয়ার সবচেয়ে বড় ও মর্যাদাপূর্ণ আসর বিশ্বকাপের। জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে বৃহস্পতিবার (১৪ জুন) মাঠে গড়াবে শিরোপা জয়ের লড়াই।
 
 

‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ এর ২১তম আসরে অংশ নিচ্ছে বিশ্বের ৩২টি দল। পুরো টুর্নামেন্টে হবে মোট ৬৪টি ম্যাচ। এই ম্যাচগুলো দেখা যাবে বাংলাদেশসহ বিশ্বের ১৩৫টি দেশের ২০০ এর বেশি টেলিভিশন চ্যানেলে।
 
এবারের বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখা যাবে বাংলাদেশের মাছরাঙা টিভি ও নাগরিক টিভিতে। বাংলাদেশ টেলিভিশন থেকেও বেশ কিছু ম্যাচ সম্প্রচার করা হবে।

এছাড়া, জমজমাট বিশ্বকাপের সবদিকের সবশেষ খবর জানাবে ২৪ ঘণ্টার অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ম্যাচ প্রিভিউ থেকে শুরু করে প্লেয়ার প্রোফাইল, ম্যাচ রিপোর্ট, বিশ্লেষণ প্রভৃতি চমকপ্রদ ক্যাটাগরিতে বাংলানিউজ পাঠকের সামনে উপস্থাপন করবে প্রতিটি ম্যাচের প্রতিটি মুহূর্ত। সেজন্য ডিজিটাল ডিভাইসে খুলে রাখতে হবে বাংলানিউজের বিশেষ আয়োজন ‘ফিফা বিশ্বকাপ ২০১৮
 
ফিফার ২১তম আসরের প্রথম দিনে স্বাগতিক রাশিয়ার মুখোমুখি হবে এশিয়ার প্রতিনিধি সৌদি আরব। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়। প্রথম ম্যাচের আধঘণ্টা আগে বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিট থেকে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান।
 
অনুষ্ঠানে পারফর্ম করবেন ব্রিটিশ সংগীত তারকা রবি উইলিয়ামস। এছাড়াও রাশিয়ান গায়িকা এইডা গরিফুল্লিনা, ব্রাজিলকে দু’বার বিশ্বকাপ জেতানো তারকা ফুটবলার রোনালদোকেও দেখা যাবে উদ্বোধনী মঞ্চে।
 
বাংলাদেশের চ্যানেলগুলো ছাড়াও
ভারত: সনি পিকচারস নেটওয়ার্ক
রাশিয়া: আইটিভি
যুক্তরাষ্ট্র: ফক্স ও ফক্স স্পোর্টস ১
স্পেন: টেলিমন্ডো ও এনবিসি ইউনিভারসো
অস্ট্রেলিয়া: এসবিএস, অপটাস স্পোর্টস
ব্রাজিল: গ্লোবো, স্পোর্টস টিভি, ফক্স স্পোর্টস (ব্রাজিল) চ্যানেলে খেলা সম্প্রচার হবে।
 
বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এমকেএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa