ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীর আবাসিক হোটেলে কর্মচারীর মরদেহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
রাজশাহীর আবাসিক হোটেলে কর্মচারীর মরদেহ

রাজশাহী: রাজশাহী মহানগরীর গণকপাড়া এলাকার আল হাসিব আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে সিরাজুল ইসলাম সিরাজ (৩৬) নামে এক হোটেল বয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হোটেল বয় সিরাজুল তানোর উপজেলার চান্দুরিয়া গ্রামের বাসিন্দা, তার বাবার নাম আবদুল হামিদ।

বিয়ের পর থেকে তিনি মহানগরীর আমবাগান এলাকায় শ্বশুর বাড়িতে থাকতেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন খাঁন বাংলানিউজকে জানান, আবাসিক হোটেলের চতুর্থ তলার ৪০৩ নম্বর কক্ষের ভেতর সিরাজের মরদেহ পাওয়া গেছে। তার মাথা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে যাওয়ার পর ওই কক্ষের মধ্যে থাকা আসবাবপত্রগুলো এলোমেলো অবস্থায় পাওয়া যায়। এছাড়া যেই কক্ষে তার মরদেহ রয়েছে তার বোর্ডার পালিয়ে গেছেন। যাওয়ার সময় হোটেলে রেজিস্ট্রার বই থেকে একটি পাতা ছিড়ে নিয়ে গেছেন। ওই পাতায় বোর্ডারের নাম-পরিচয় ও ঠিকানা ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে।

বর্তমানে বোয়ালিয়া থানা পুলিশ, পিবিআই ও সিআইডির আলাদা টিম ঘটনাস্থলে রয়েছে। হোটেলের লোকজনকে এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ